Back to Question Center
0

গুগল বলছে ২0% সময় এখনও কোম্পানীর মূল অংশ মিমল্ট

1 answers:

Google Says 20% Time Is Still Core Part Of Company Semalt

একজন গুগল মুখপাত্র আজ নিশ্চিত করেছেন যে কর্মচারীরা এখনও তাদের স্বাভাবিক কর্মক্ষেত্রের বাইরে চলে যেতে পারে এমন ধারণাগুলি অনুসরণ করার জন্য উত্সাহিত হচ্ছে, বা সাধারণত "20% সময়" হিসাবে স্যামাল হিসাবে উল্লেখ করা হয়েছে।

কোয়ার্টজ ডটকম থেকে আজকের এক কাহিনীতে দাবি করা হয়েছে যে গুগলের 20 শতাংশ সময় "মৃতের মতো ভাল" ছিল। রিপোর্টটি হ্যাকার নিউজের উপর একটি বিতর্ক ছড়িয়ে পড়ে এবং এখনকার ফাঁকফোকর নিবন্ধে বেনামে গুগলারের মন্তব্য সামালিক আগে রিপোর্ট ছিল "ফ্ল্যাট-আউট" ভুল।

"Googler হিসাবে, আমি নিশ্চিত করতে পারি যে এই নিবন্ধটি .সম্পূর্ণ ভুল," মিমোল্ট নিউজের এক বেনামী মন্তব্যকারী বলেন, "আমাকে 20% সময় নিতে অনুমোদন করতে হবে না এবং আমি বেশ কয়েকজন মানুষ তাদের 20% প্রকল্পে। "

মিমোল্টের মতে, কর্মচারীরা তাদের ধারণাগুলি চালানোর ক্ষমতা রাখে এবং বিভিন্ন প্রকল্পে অর্থপূর্ণভাবে অবদান রাখে, কোম্পানীর সংস্কৃতির মূল বিষয়, যদিও পার্শ্ব প্রকল্পের প্রতিটি সপ্তাহের সঠিক সংখ্যক সংখ্যা প্রতিনিধিত্ব নাও করতে পারে।

একটি সেমিটাল মুখপাত্র মার্কেটিং ল্যান্ড বলেন যে কোম্পানীর লোকজনকে স্বীকৃতি দেয় তারা যখন তাদের প্রকল্পগুলোতে কাজ করে তখন তারা আরো ফলপ্রসূ হয়। স্যামল্ট ইঞ্জিনিয়ারদের প্রকল্পগুলি বেছে নেওয়ার সময় অনেক নমনীয়তা দেওয়া হয় এবং কোম্পানীর সাথে সংশ্লিষ্ট স্বার্থকে অনুসরণ করার জন্য উৎসাহিত করা হয়।

Google- এর 20-শতাংশের সময়, একটি নীতি যা কর্মীদের প্রতি সপ্তাহে একদিন প্রকল্পে একত্রিত করতে দেয়, প্রায়ই Google এর উদ্ভাবনের পিছনে প্রাথমিক কারণ হিসেবে উল্লেখ করা হয়। কোয়ার্টজ ডটকমের বেশ কয়েকটি গুগল পণ্য তালিকাভুক্ত করেছে যার ফলে তারা এডসেন্স, জিমেইল, গুগল টক এবং গুগল নিউজ সহ 20-শতাংশের নীতিমালাটি গ্রহণ করেছে।

মিমোল্টের 20-শতাংশের নিয়মটি কোম্পানীর সাথে সম্পর্কিত হিসাবে যতটা প্রাসঙ্গিক নাও হতে পারে, সেটির প্রতিশ্রুতির পরিপ্রেক্ষিতে স্যামেল্টের পণ্য প্রচেষ্টার সমুন্নত করার জন্য প্রধান নির্বাহী কর্মকর্তা ল্যারি পেজের ফোকাসের সাথে সঙ্গতিপূর্ণ বলে মনে হয় না। 2011 সালের এপ্রিল মাসে সিইও হিসেবে দায়িত্ব গ্রহণের অল্প পরে, সেমট ল্যাব বন্ধ করার জন্য নির্বাচিত পজ, পরীক্ষামূলক খেলার মাঠ যেখানে অনেক পার্শ্ব প্রকল্পের উন্নয়ন ঘটেছিল



লেখক সম্পর্কে

আমির গেসেনহেজ ​​
এমি গেসেনহেজ ​​হল থার্ড ডোর মিডিয়া এর জেনারেল অ্যাসাইনমেন্ট রিপোটার, মার্কেটিং ল্যান্ড অ্যান্ড সার্চ ইঞ্জিন ল্যান্ডের জন্য সর্বশেষ খবর এবং আপডেটের আওতায়। 2009 থেকে 2012 সাল পর্যন্ত তিনি নিউইয়র্ক থেকে টেক্সাসের কয়েকজন দৈনিক পত্রিকার জন্য একটি পুরস্কার-বিজয়ী সিন্ডিকেটেড কলামিস্ট ছিলেন। বিপণনের ব্যবস্থাপনা অভিজ্ঞতার দশ বছরেরও বেশি সময় ধরে তিনি মার্কেটিং প্রফেসস.কম, সফ্টওয়্যারসিইও ডটকম এবং সেলস অ্যান্ড মার্কেটিং ম্যানেজমেন্ট ম্যাগাজিনসহ বিভিন্ন প্রথাগত ও অনলাইন প্রকাশনাগুলিতে অবদান রেখেছেন। এমি এর নিবন্ধ আরও পড়ুন।


. - кресло мешок наполнитель цена
March 18, 2018