Back to Question Center
0

মিষ্টি কপিরাইট লঙ্ঘন বিজ্ঞপ্তি স্বীকার করে

1 answers:

আমার ইউটিউব অ্যাকাউন্টে আমি অনেক ভিডিও আপলোড করেছি. তৃতীয় পক্ষের ভিডিও আপলোড করার কয়েক দিনের মধ্যে আমি ভিডিওটির কাছে একটি লিঙ্ক দেখতে পারি যা এই ভিডিওটিকে কপিরাইটযুক্ত বলে স্বীকার করে।. আমি ক্লিক করুন এবং তারপর কোন সমস্যা ছিল আমি মনে করি ইউটিউবে একটি স্বীকারোক্তি লিঙ্ক দেখানো হবে কিন্তু আমি স্বীকার করতে মিস.

. - sava suverehvid
February 7, 2018

ইউটিউবে এই দুটি ভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে এবং আপনার কোনও কিছু স্বীকার করতে ব্যর্থ হওয়ার প্রতিফলন নয়.

প্রথম অবস্থায়, YouTube এর অ্যালগরিদম আপলোড করা ভিডিওতে কপিরাইটযুক্ত সামগ্রী আবিষ্কার করেছে. অধিকারধারক ইউটিউবে ভিডিওটি না নেওয়ার নির্দেশ দিয়েছেন কিন্তু পরিবর্তে বিজ্ঞাপন প্রদর্শন করেন যা তৃতীয় পক্ষের বিষয়বস্তু প্রচার করে. সুতরাং যদি আপনি একটি ভিডিও আপলোড করেন যা একটি অ্যালবামের একটি মুভি বা একটি গানের একটি ক্লিপ অন্তর্ভুক্ত করে, তাহলে ইউটিউব আপনার ভিডিওটিতে এবং তার চারপাশে যে মুভি বা অ্যালবাম ক্রয় করতে একটি লিঙ্ক প্রদর্শন করবে. আপনি বিষয়বস্তু স্বীকার করে থাকার পরে, ইউটিউব এখন আপনার সম্মতির একটি রেকর্ড আছে যে আপনি অন্য কারো কন্টেন্ট সঙ্গে একটি ভিডিও আপলোড কিন্তু কোন অন্য পদক্ষেপ নেওয়া হবে.

দ্বিতীয় অবস্থানে, আপনি একটি অধিকারধারকের বিরুদ্ধে দৌড়ে চলেছেন যে কেউ অন্যের দ্বারা পোস্ট করা তাদের স্টাফ করতে ইচ্ছুক নয় এবং তাদের কপিরাইট লঙ্ঘন করে সমস্ত জমাগুলি অপসারণ করার জন্য YouTube কে বলেছে. ইউটিউব আপনাকে আপনার অ্যাকাউন্টটি সম্পূর্ণভাবে শেষ করার আগে তিনটি "টেকডাউন" স্ট্রাইক করার অনুমতি দেয় (এমনকি আপনার ভিডিওর অন্য 97% সম্পূর্ণরূপে মূল হয়).

মনে রাখবেন যে "স্ট্রাইকস" শুধুমাত্র দ্বিতীয় দৃশ্যের মধ্যে গণনা করা হয়. ইউটিউবে (আপনার প্রথম দৃশ্যকল্প) অনুরোধ জানানোর সময় সামগ্রী স্বীকার করলে অ্যাকাউন্টের বিরুদ্ধে হরতাল হিসাবে গণনা করা হয় না.