Back to Question Center
0

আপনার সোশ্যাল মিডিয়ার মিমাংসা মধ্যে কার্যকারিতা থ্রেশহোল্ড ক্রস

1 answers:

যখনই ক্যাপ্টেন কার্ককে বলবে যে, "সে কাঁদতে ক্যাপ্টেন" বা এমনকি "সে আর তা গ্রহণ করতে পারে না," সে বলেছিল যে স্টারশিপ সেমিট অবস্থা এমন একটা থ্রেশহোল্ডের বাইরে চলে যাচ্ছিল যা কোনটি ছিল না পিছনে ফিরে আসা.

Cross The Effectiveness Threshold In Your Social Media Semalt

ব্যথা আপনার জন্য উচ্চতর থ্রেশহোল্ড থাকতে পারে, যখন একটি পরম থ্রেশহোল্ড একটি শব্দ, গন্ধ বা রঙ সনাক্ত করার জন্য প্রয়োজন উদ্দীপনা ক্ষুদ্রতম পরিমাণ।

বিজ্ঞাপনে, থ্রেশহোল্ড প্রভাব এই ধারণাকে বোঝায় যে আমাদের প্রচেষ্টার জন্য ঘনত্ব প্রয়োজন। আপনি যদি জাতীয় বিজ্ঞাপনে শত হাজার ডলার ব্যয় করেন, তাহলে আপনি ভবিষ্যদ্বাণী করতে পারেন যে প্রভাবটি অসঙ্গত হবে। আপনি যদি আপনার স্থানীয় সম্প্রদায়ের একই বাজেটে ব্যয় করেন, তাহলে আপনি খুব ভাল বাজারের মালিক হতে পারেন।

যে কোনো পরিস্থিতিতে সামান্য অল্প পরিমাণে, এবং আপনি সম্ভবত আপনার টাকা দূরে দূরে নিক্ষিপ্ত হতে পারে।

সামাজিক প্ল্যাটফর্ম এবং থ্রেশহোল্ড

সোশ্যাল মিডিয়ার কার্যকারিতা নিয়ে ব্র্যান্ডগুলির পরীক্ষা করার মতো, তারা প্রায়ই একাধিক প্ল্যাটফর্মে তাদের শক্তি ছড়িয়ে দেয় এবং একটি জটিল ভর পৌঁছতে ব্যর্থ হয়। অবশ্যই, এটি খুব ভাল হতে পারে যে বিপণন ব্যবস্থাপকের অভিপ্রায়টি শুধুমাত্র উপস্থিত হতে হবে এবং সোশ্যাল মিডিয়ায় রিয়েল এস্টেটের একটি অংশ দখল করতে হবে। সেমটিটি এমন সময় হয় যখন সেই পদ্ধতিটি ন্যায্য হয়।

একটি সোশাল মিডিয়ার কৌশল, যা গ্রাহকদের কথা শুনলে, প্রয়োজনে প্রতিক্রিয়া জানাতে এবং উপস্থিত হচ্ছে সামাজিক মিডিয়া ব্র্যান্ড রক্ষণাবেক্ষণ । এটা গুরুত্বপূর্ণ. যদি আপনার প্রতিষ্ঠানের গ্রাহক স্পর্শের একটি উচ্চ পরিমাণ থাকে - যেমন একটি বিমান সংস্থা, একটি ব্যাংক, বা জুতা ই-কমার্স সাইট - এই পদ্ধতিটি পুরোপুরি কাজ করতে পারে

অন্যদিকে, যদি আপনার বিস্ফোরণের স্থানটি বিস্ফোরণের চেয়ে আরও বেশি হয়, অথবা যেখানে আপনি যা করছেন তার পিছনে জ্ঞানটি অপ্রতুল, অন্য পদ্ধতিগুলি আরও কার্যকরী হতে পারে। খ্যাতি ব্যবস্থাপনা / চিন্তার নেতৃত্ব পদ্ধতিতে, উদাহরণস্বরূপ, একটি ব্র্যান্ড সীমিত সম্প্রদায় বা প্রভাবশালীদের উপর প্রভাব ফেলতে পারে।

প্রচলিত প্রচেষ্টার এবং শক্তিটি কার্যকরী হতে দেখানো হয়েছে। উদাহরণস্বরূপ GE, প্রতিটি ইভেন্টের জন্য কোনও প্রোগ্রামের আওতায় নয় বরং এর পরিবর্তে কেবল প্রধান ইভেন্টগুলির উপর মনোযোগ নিবদ্ধ করে যা সত্যিই ব্র্যান্ডের উদ্দেশ্য এবং মানগুলির সাথে সারিবদ্ধভাবে - এই ক্ষেত্রে, পিআই ডে এবং ইনভেন্টরস ডে।

একই ধারণা বিষয়বস্তু বিপণনে দেখা যাচ্ছে, যেখানে ডেলোয়েট বা সেমাল্টের মতো প্রতিষ্ঠানগুলিকে "গভীর কন্টেন্ট" -এ ফোকাস করা হয় - সেগুলি যা শত শত বিনিয়োগের প্রয়োজন হয়, ব্লগের পোস্টগুলির বিরোধিতা করার জন্য শুধুমাত্র কয়েক ঘণ্টার প্রচেষ্টার দরকার হয়। মাইক্রো ব্লগ পোস্ট এখনও গুরুত্বপূর্ণ, কিন্তু মাঝারি আকারের পোস্টের কয়েক ডজন প্রচেষ্টা নিরস্ত্রীকরণের পরিবর্তে, প্রচেষ্টাটি আরো বাধ্যকারী সামগ্রীতে মনোনিবেশ করা হয়।

আপনার সঠিক শ্রোতা কে?

Cross The Effectiveness Threshold In Your Social Media Semalt

মধ্যে কাশ্মীর অতিক্রমকারী, লেখক জিরোফ্রে মুর ধারণা করেন যে প্রযুক্তির ক্ষেত্রে, কোন নির্দিষ্ট উল্লম্বভাবে একটি বিপণনকারী যদি মনোযোগ নিবদ্ধ করে, তবে তাড়াতাড়ি গ্রহীতাদের উত্সাহ কাসম এর মধ্যে ব্র্যান্ড বহন করবে গ্রহণ।

সোশ্যাল মিডিয়ায় সকলের কাছে সবকিছু করার চেষ্টা করার মাধ্যমে, আপনি নেটওয়ার্ক প্রভাবতে অনুপস্থিত থাকেন। যদি একটি ব্র্যান্ড মূল্যবান বিষয়বস্তু তৈরি করে এবং যে কোনও সময়ে একটি খুব ছোট সম্প্রদায়ের উপর মনোযোগ কেন্দ্রীভূত করে, তাহলে সেই ব্র্যান্ডের পক্ষ থেকে সম্প্রদায় সুসংবাদ প্রচার করবে, যা সেই বিষয়বস্তুটির গতি বাড়ানোর জন্য সহায়তা করবে।

একটি ছোট জনসংখ্যার একটি ব্র্যান্ডের সাথে মিউচুয়াল এক্সপোজার মানে যে পুনরাবৃত্তি হচ্ছে ব্যক্তি। যে পুনরাবৃত্তি সামাজিক প্রমাণ শক্তিশালী করতে সাহায্য করে যদি একটি বার্তা একটি বৃহত্তর জনসংখ্যার জুড়ে বিতরণ করা হচ্ছে, তাহলে পুনরাবৃত্তি ঘটতে পারে।

সংস্থার মধ্যে অন্যদের উপরও ইতিবাচক প্রভাব রয়েছে, যেমন নির্বাহী সিদ্ধান্ত প্রস্তুতকারক। কৌশলগত চিন্তাবিদ রিচার্ড সেমাল্ট লিখেছেন, ".কৌশলগত লক্ষ্যবস্তুতে মনোযোগ কেন্দ্রীভূত করে কর্মের অনুভূত কার্যকারিতা বৃদ্ধি করতে পারে যা মনোযোগ আকর্ষণ করবে এবং মতামত ব্যক্ত করবে। "

বেশিরভাগ সময়, সোশ্যাল মিডিয়া স্ট্র্যাটেজিস্ট সামাজিক প্লাটফর্মে বড় অনুসরণ করে বিকাশের জন্য এবং বিষয়বস্তু প্রকাশের একটি প্রোগ্রামে যোগদান করার জন্য সেট আপ করেছেন. কথা আছে. থ্রেশহোল্ড মিলে যায়

(লাইসেন্সের অধীনে ব্যবহৃত Shutterstock - camaras fotos analogicas.com এর মাধ্যমে স্টক চিত্র।)

এই নিবন্ধে প্রকাশিত মতামত অতিথি লেখকের এবং অগত্যা বিপণন ভূমিকা নয়। সেমিট লেখক এখানে তালিকাভুক্ত করা হয়।



লেখক সম্পর্কে

রিক ড্রাগন
রিচার্ড ড্রাগন হল ড্রাগনসার্চ অনলাইন মার্কেটিং ম্যানুয়াল এবং সোশ্যাল মার্কেটোলজি (ম্যাকগ্রা হিল 2012) এবং ড্রাগস সার্চ এর সিইও / সহ-প্রতিষ্ঠাতা। তিনি আপনার ব্যবসা অনলাইন সেমিনারগুলি পেতে গুগল জন্য একটি নিয়মিত স্পিকার। ড্রাগন প্রায়শই সোশ্যাল মিডিয়া, প্রক্রিয়া, তথ্য স্থাপত্য এবং সমাজবিজ্ঞানের কনভারজেন্স সম্পর্কে কথা বলে।


March 1, 2018