Back to Question Center
0

স্যামল্ট: কি লিংক এসইও জরিমানা কারণ?

1 answers:

সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান (এসইও) বিশেষজ্ঞরা গুরুত্ব বোঝেসংযোগ স্থাপন করা. মূলত, লিঙ্ক বিল্ডিং কার্যকর SEO কৌশল এর cornerstones এক। এটি কারণ Google এর অ্যালগরিদমজৈব অনুসন্ধানের হার প্রভাবিত করে ওয়েবসাইট এর কর্তৃপক্ষ নির্ধারণের জন্য ইনবাউন্ড লিঙ্কগুলির উপর অনেকটা নির্ভর করে।

লিংক ব্র্যান্ড দৃশ্যমানতা এবং রেফারেল বৃদ্ধি একটি গুরুত্বপূর্ণ ফ্যাক্টরট্রাফিক। এই সত্ত্বেও, একটি সাম্প্রতিক জরিপ ইঙ্গিত দেয় যে সমস্ত 62% বিপণনকারী লিংক বিল্ডিংতে নিযুক্ত। তাহলে কেনকিছু বিপণন এই কৌশল অনুসরণ করা থেকে এড়াতে? অ্যান্ড্রু Dyhan, গ্রাহক সাফল্যের ম্যানেজার Semalt ডিজিটাল পরিষেবাগুলি বিষয়গুলি ব্যাখ্যা করে, যা লিঙ্কটি এসইও এর একটি গুরুত্বপূর্ণ দিক তৈরি করে।

গুগল পেনালাইজেশন এর ভয়ের মূল কারণ হচ্ছে অনেক বিপণনকারীবিল্ডিং লিঙ্ক এড়ানো এটা বেশ ন্যায্য, তবে অধিকাংশ ক্ষেত্রে, এই হুমকি আংশিক হয়। গুগলের পেঙ্গুইনের গুগলের দণ্ডহালনাগাদ. এই আপডেট অনুযায়ী, যদি আপনি Google এর পরিষেবার শর্তাবলী লঙ্ঘন করে এমন লিঙ্ক তৈরি করেন, তাহলে অনুসন্ধান ইঞ্জিনটি একটি সাড়া দেবেআপনার ওয়েবসাইটটি একটি গভীর সমুদ্রের বিষয়বস্তুতে দগ্ধ করে যেখানে ব্যবহারকারীরা আপনাকে খুঁজে পাবে না। এই কম ট্র্যাফিক এবং নিম্ন স্থান মধ্যে অনুবাদ।অতএব, অশান্তিমূলক লিংকগুলি কি আপনাকে জরিমানা দেয়?

খারাপ সাইট থেকে লিংক

নিম্ন-কর্তৃপক্ষের উত্স এবং স্প্যামবাই সাইটগুলির লিঙ্কগুলি প্রথম ধরণলিঙ্কগুলি আপনি এড়ানোর জন্য চান সর্বাধিক মৌলিক পর্যায়ে, একটি লিঙ্কের মান এটি থেকে emanated সাইটের কর্তৃপক্ষ দ্বারা নির্ধারিত হয়অন্য কথায়, যদি আপনি উচ্চ কর্তৃপক্ষের সাইট থেকে লিঙ্কগুলি উৎস করেন তবে আপনি আপনার সাইটে আরো কর্তৃত্ব নিয়ন্ত্রণ করবেন। অন্যদিকে, আপনি যদিএকটি সন্দেহজনক বা spammy সাইট থেকে লিঙ্ক তৈরি, আপনার ডোমেন কর্তৃপক্ষের একটি পিটান লাগে।

(২)

প্রাসঙ্গিকভাবে অনুপযুক্ত লিঙ্কগুলি

অতীতের মত, গুগল এর অ্যালগরিদমগুলি আবিষ্কার করার জন্য যথেষ্ট উন্নতকিভাবে বিষয়বস্তু শ্রোতা চাহিদা এবং ভাষা প্রাকৃতিক ব্যবহার ফিট। সহজ ভাষায়, যদি আপনি এমন বিষয়বস্তুতে লিঙ্ক করেন যা কিছুই নেই তবেটুকরা সঙ্গে কাজ করার জন্য, Google ব্যবহারকারীদের বিভ্রান্ত করার চেষ্টা করার জন্য আপনাকে নিচে পতাকা এবং শাস্তি হবে।

কীওয়ার্ড-স্টাফড লিঙ্কগুলি

প্রাথমিকভাবে, এটি নোঙ্গরে কীওয়ার্ডগুলি অন্তর্ভুক্ত করার জন্য সাধারণ অভ্যাস ছিলআপনার লিঙ্ক টেক্সট আজ, যে আপনি Google দ্বারা দণ্ডিত হতে পারে যে কারণ এসইও উত্সাহীদের ভরাট দ্বারা অনুশীলন অপব্যবহার শুরুলিংকগুলি এমন লিঙ্কগুলির মধ্যে যেখানে তারা অন্তর্গত নয়। এই সত্ত্বেও, আপনি এখনও আপনার নোঙ্গর টেক্সট অপ্টিমাইজ করতে পারেন, তবে, এটি অবশ্যই হতে হবেলিংক জন্য উপযুক্ত প্রাসঙ্গিক।

স্প্যাম লিঙ্কগুলি

স্প্যামি লিঙ্কে কেবল একটি লিঙ্ক সহ একটি ফোরামে মন্তব্য পোস্ট করা অন্তর্ভুক্তআপনার ওয়েবসাইট এবং অন্য কোন কন্টেন্ট কেন? যেহেতু এই ধরনের লিঙ্কের মূল লক্ষ্যটি কোনও ওয়েবসাইট ছাড়াই আপনার সাইটে ট্র্যাফিক চালানোপাঠকদের কাছে মূল্য উপরন্তু, যদি আপনি বারংবার একই পেজে লিঙ্ক রাখেন তবে Google আপনাকে শাস্তি দিতে পারে।

প্রকল্প থেকে লিংক

ট্রাফিক ট্র্যাক করার একমাত্র অভিপ্রায় সঙ্গে আপনার তৈরি কোন লিঙ্কব্যবহারকারীকে কোন মূল্যবান তথ্য প্রদান না করেই আপনার সাইটটি সন্দেহজনক এবং Google এর জরিমানা এই ধরনের একটি সংখ্যা আছেপারস্পরিক লিঙ্ক এবং লিংক চাকার অন্তর্গত লিঙ্কগুলি যেখানে অভিপ্রায়টি চাকাের ভিতরে সাইটের অনুমোদন প্রদান করা হয়। খুঁজে বের করতেকি গুগল লিঙ্ক প্লাগ হিসাবে বিবেচনা করে, সার্চ ইঞ্জিনে সমস্যা থেকে এড়াতে বিষয়টির উপর তাদের নিবন্ধটি পড়তে পারে।

সাইট র্যাঙ্কিংয়ের অন্যান্য কৌশলগুলি

সাধারনভাবে, গুগলের মূল লক্ষ্য এসইও এর সম্ভাবনা হ্রাস করাউত্সাহী লিঙ্কগুলি ব্যবহার করে তাদের সাইট র্যাংকিং নিবিড়। যতদিন আপনি এমন একটি লিঙ্ক ব্যবহার করছেন যা ব্যবহারকারীদের জন্য উপকারী, সেখানেচিন্তা করার কিছুই নেই যাইহোক, আপনি ট্র্যাফিক চালানোর এবং রুপান্তরিত র্যাঙ্কিংয়ের অন্তর্নিহিত পদ্ধতি ব্যবহার করার চেষ্টা করছেন, আপনি আছেনআপনার সাইটে গুগল এর penalization জন্য নিজেকে আপ সেটিং।

পরিশেষে, একটি অফিসিয়াল গুগল জরিমানা অনুরূপ একটি ম্যানুয়াল কর্মকালোতালিকা এটি প্রতিটি ওয়েবমাস্টারে ভয় পায় কিন্তু বেশিরভাগ সময়, গুগল এর ভারী হাত শুধুমাত্র ইচ্ছাকৃতভাবে উপর আসেঅপরাধীদের। যাইহোক, ওয়েবমাস্টাররা প্রায়ই প্যানিক করে এবং মনে করে যে তাদের সাইটে ট্র্যাফিকের ড্রপের অভিজ্ঞতা থাকলে তাদের শাস্তি দেওয়া হয়েছে। কিন্তুযদি আপনি গুগল এর অপারেশন অপারেশন বা বিশেষ সঙ্গে কাজ চালানো এড়াতে এড়াতে এসইও সেবা প্রদানকারী ,টেকনিক্যালি আপনার ওয়েবসাইটের পারফরম্যান্স ট্র্যাক করে, আপনার চিন্তা করতে হবে না।

- barrido en fotografia
November 27, 2017