Back to Question Center
0

আমার ওয়েবসাইট ব্যাকলিঙ্ক পেতে উপায় কি?

1 answers:

ব্যাকলিঙ্ক ওয়েবসাইট অপ্টিমাইজেশান এর জীবনধারা হিসাবে পরিবেশন করা এবং সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান গেম প্রাথমিক ভূমিকা পালন. এ কারণে এসইও বিশেষজ্ঞদের কিছু প্রকারের লিংক বিল্ডিংয়ে বিনিয়োগ করে কিনা তা তারা Google এর নির্দেশিকা অনুসরণ করে না. লিঙ্ক প্রজন্মের বিস্তৃত উপায়গুলি হল অতিথি পোস্ট, সামাজিক ভাগ করা, ব্লগ পোস্ট, আউটরিচ প্রচার এবং প্রদত্ত লিঙ্ক.

এই লিঙ্ক বিল্ডিং কৌশল আপনার এসইও প্রচেষ্টা অবদান রাখতে পারে বা তাদের সব ধ্বংস করতে পারে. বেশিরভাগ ওয়েবসাইট মালিকরা তাদের ওয়েব সূত্র র্যাংকিং উন্নতি হিসাবে "এসইও অবদান" শব্দটি গ্রহণ করে. যাইহোক, এটি সম্পর্কে দুঃখজনক সত্য হল যে আপনি যদি একটি উচ্চ মানের লিঙ্ক প্রোফাইলে নির্মাণ করেন তবে সেখানে কোনও গ্যারান্টি নেই যে আপনি উচ্চতর সার্চ ইঞ্জিন র্যাংকিং পজিশন পাবেন.

how to get backlinks to my website

এই নিবন্ধটিতে, আপনার অনুসন্ধানের ফলাফল পৃষ্ঠার উপর আপনার অবস্থানের অবস্থানের সরাসরি বাহ্যিক লিঙ্কগুলি প্রভাবিত করতে পারে এমন কিছু কারণ খুঁজে পাবে.

আপনার সাইটে ব্যাকলিংকগুলি কেন ফলপ্রসূ নয়?

আপনি যদি প্রতারণাপূর্বক স্প্যাম মিলে আপনার সাইটে বহিরাগত লিঙ্ক পাচ্ছেন, তবে এটি আপনাকে অনেক ভালো করবে না. তৃতীয় পক্ষের ওয়েবসাইটগুলির একাধিক নিম্ন মানের ব্যাকলিংক আপনাকে SERP এ ধাক্কা দিবে না. Google এর শীর্ষ ফলাফলগুলিতে কেবল আপনার সাইটই র্যাঙ্ক হবে না, তবে এটি দণ্ডিত হওয়ার ঝুঁকিও পাবে না.

আমাদের দিনে, ওয়েবমাস্টাররা স্প্যামবাই ব্যাকলিংক থেকে বিপদ সম্বন্ধে সচেতন, যেমন লিংক ফোরাম, স্প্যামবি ব্লগ মন্তব্য, বিজ্ঞাপন পোস্ট এবং স্পুন আর্টস. যাইহোক, কিছু ওয়েবসাইট মালিকরা, বিশেষ করে যারা এই গোলকটিতে নতুন, তারা অল্প সময়ের মধ্যে তাদের ওয়েব সূত্রগুলিতে প্রচুর লিঙ্ক জাল পেতে সহজ উপায়গুলি পেতে পারে. আমি দৃঢ়ভাবে কোন প্রতারণামূলক লিঙ্ক বিল্ডিং কৌশল এড়ানো পরামর্শ হিসাবে বর্তমানে গুগল স্মার্ট হয়ে ওঠে এবং দ্রুত সব নিয়ম ভঙ্গকারী সনাক্ত এবং তাদের শাস্তি দিতে পারে. আপনি কি কখনও এই Google বা এই ব্যাকলিংক ব্যাখ্যা করতে পারবেন জানি না. কখনও কখনও অনুসন্ধান bots কেবল spammy ওয়েবসাইট থেকে লিঙ্ক উপেক্ষা করা এবং তাদের থেকে ট্র্যাফিক গণনা না.

আপনার লিঙ্ক বিল্ডিংয়ের প্রচার থেকে দৃশ্যমান ফলাফল পেতে, আপনাকে অবশ্যই নিশ্চিত হতে হবে যে আপনি এমন সাইটগুলি থেকে লিঙ্কগুলি তৈরি করছেন যা আপনার বাজারের কৌচের সাথে সম্পর্কিত, নির্ভরযোগ্য, ভাল ইন্ডেক্সিং এবং অন্য কোনও কর্তৃপক্ষের সাথে সম্পর্কিত। নির্ভরযোগ্য এবং সম্মানজনক সাইট.

এই গোলমেলে আরেকটি সাধারণ বিশ্বাস হল যে, উদ্যোক্তা, ফোর্বস বা নিউইয়র্ক টাইমসের মত শীর্ষ অনলাইন ওয়েব উৎসগুলির মধ্যে একটি ব্যাকলিঙ্ক অর্জন SERP- এ একটি ওয়েবসাইটকে দ্রুত ধাক্কা দিয়ে দিতে পারে. এটা সবসময় বাস্তবতা একই কাজ করে না. এই লিংকটি আপনার সাইটকে উচ্চতর স্থান দিতে সাহায্য করতে পারে এবং আপনার অনেক পরিবর্তিত ট্র্যাফিক নিয়ে আসতে পারে বা আপনার মেট্রিকগুলির উপর কোনও প্রভাব ফেলতে পারে না.

(২0)

কীভাবে আমরা নিশ্চিতভাবেই জানতে পারি না যে অনুসন্ধানের দৃশ্যমানতার জন্য কোন লিঙ্কটি ভাল বা খারাপ কারণ Google সহজেই এই 100%.

একই অবস্থা ব্লগ মন্তব্য সঙ্গে পরিদর্শন করা যেতে পারে. কিছু ক্ষেত্রে, এই লিঙ্ক আপনার সাইটে অনেক মান নিয়ে আসে, কিন্তু কখনও কখনও তাদের আপনার ব্যবসার স্প্যাম রেফারেন্স হিসাবে লেবেল করা হয়. আপনার সমস্ত ব্লগ মন্তব্য আপনার সাইটে বিভিন্ন ফলাফল উত্পাদন করতে পারে.

December 22, 2017
আমার ওয়েবসাইট ব্যাকলিঙ্ক পেতে উপায় কি?
Reply