Back to Question Center
0

ব্রায়ান ডিন, ব্যাকলিঙ্কো এসইও টুল ক্রিয়েটার মত জয়ী কন্টেন্ট কৌশল কিভাবে তৈরি করবেন?

1 answers:

সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান নিয়ম অনুযায়ী সমস্ত ওয়েব উৎসগুলি, বিশেষ করে বিষয়বস্তু ভিত্তিক, নিয়মিত ভিত্তিতে সামগ্রী উত্পাদন করা প্রয়োজন. যাইহোক, কন্টেন্ট প্রকাশের জন্য আদর্শ ফ্রিকোয়েন্সি কি? বাস্তবিকই, একটি আদর্শ বা আদর্শ ফ্রিকোয়েন্সি হিসাবে কোন ধারণা নেই কারণ সবকিছুই আপনার সাইট নিচের উপর নির্ভর করে, আপনার ব্যবসায়িক লক্ষ্যসমূহ এবং আপনার লক্ষ্যপূর্ণ দর্শক. অবশ্যই, পাবলিকের সাথে ভাগ করার জন্য আপনার কাছে যেকোনো সময় সামগ্রী প্রকাশ করার জন্য এটি আপনার পক্ষে ভাল হতে পারে. যাইহোক, আপনি এই ক্ষেত্রে আপনার বিষয়বস্তু অত্যন্ত প্রশংসা করা হবে এবং দ্রুত বিবর্ণ না হবে যে প্রস্তুত হতে হবে.

এই প্রবন্ধে আমি আপনার সাথে এই বিষয়ে আমার চিন্তাভাবনা শেয়ার করব এবং প্রমাণ করব যে আপনার ব্যবসার প্রচারের জন্য কেন "কম বেশি" বিষয়বস্তু কৌশল ভাল.

আপনি অনেক পছন্দ এবং শেয়ার পেতে পারেন, আরও আসন্ন লিঙ্কগুলি পেতে এবং "কম আরো" পদ্ধতি প্রয়োগকারী আরো টার্গেটেড ট্রাফিক আকর্ষণ করতে পারেন. ব্রায়ান ডিন, ব্যাকলিংক এসইও টুলের মালিক, তার কন্টেন্ট স্ট্র্যাটেবিয়াকে মহান প্রভাব হিসেবে প্রয়োগ করেছেন. গত কয়েক বছরে তিনি সীমিত সংখ্যক এসইও পোস্ট প্রকাশ করেছেন. এই সমস্ত পোস্টগুলি তার সাইটে প্রচুর পরিমাণে টার্গেটেড ট্র্যাফিক চালায় এবং এটি ওয়েবে সর্বাধিক অনুমোদিত ওয়েবসোর্সগুলির মধ্যে একটি. তার কিছু পোস্ট প্রাসঙ্গিক এবং প্রামাণিক উত্স থেকে 3,000 শেয়ার এবং দুই শত জৈব লিঙ্ক প্রাপ্য. সুতরাং, আপনি দেখতে পারেন, ব্যাকলিঙ্কো SEO সরঞ্জাম মালিক সফলভাবে "কম আরো" কন্টেন্ট পদ্ধতির প্রয়োগ করা হয়েছে.

"কম আরো" কন্টেন্ট কৌশল

"কম আরো" কন্টেন্ট কৌশল শুধুমাত্র উচ্চ মানের গবেষণা ভিত্তিক বিষয়বস্তু প্রকাশনার প্রয়োজন. আপনি ব্যবহারকারীদের এই ধরনের কন্টেন্ট সঙ্গে জড়িত এবং আপনার পরবর্তী প্রকাশনার পর্যন্ত তাদের মনোযোগ রাখা প্রয়োজন. এটি আপনার দক্ষতা এবং খ্যাতি প্রদর্শনের মাধ্যমে একটি শ্রোতা নির্মাণ করতে সক্ষম.

এই সহজ, কিন্তু সৃজনশীল কন্টেন্ট কৌশল প্রয়োজন:

  • উচ্চ মানের, গবেষণা থেকে ক্ষেত্রে গবেষণা অনন্য কন্টেন্ট;
  • উল্লেখযোগ্য বিষয়বস্তু;
  • ক্রয় সহ সমন্বিত কন্টেন্ট;
  • দীর্ঘ ফর্ম গ্রন্থে;
  • গবেষণা ভিত্তিক গ্রন্থে;
  • প্রশস্ততা এবং প্রচার উপর দৃঢ় ফোকাস.
  • (২8) (২9)


    "কম আর বেশি" কৌশলটি পুরোপুরি সেই ওয়েবমাস্টারদের জন্য সুবিন্যস্ত, যারা তাদের প্রকাশের মানের উপর একটি অ্যাকসেন্ট করে বরং পরিমাণ তুলনায়. প্রতি মাসে বেশ কয়েকটি পোস্ট প্রকাশের চেয়ে মাসে মাসে একবার উচ্চ মানের সামগ্রী অনুসন্ধান এবং তৈরি করা আরও বেশি সময় এবং প্রচেষ্টাকে গ্রহণ করতে পারে.

    এই পদ্ধতি সব ওয়েব উৎসের জন্য উপযুক্ত নয়. উদাহরণস্বরূপ, বিনোদন বা শিক্ষাগত ব্লগে বা সোশ্যাল মিডিয়াগুলির জন্য এটি ব্যবহার করা বোধগম্য নয় কারণ এই প্ল্যাটফর্মগুলির জন্য আরো ঘনঘন প্রকাশনা প্রয়োজন.

    ব্যাকলিংক এসইও ওয়েবসাইটে ব্রায়ান ডিন প্রকাশনার সবচেয়ে ভাল উদাহরণ "আমার আরো বেশি" কন্টেন্ট কৌশল হিসাবে উল্লেখ করা হয়েছে. তিনি প্রতি 4 সপ্তাহ বা তার পরে তার গবেষণা-ভিত্তিক এবং উল্লেখযোগ্য নিবন্ধ তৈরি করেন. যাইহোক, এই বিরল কন্টেন্ট প্রকাশনার সত্ত্বেও, ব্যবহারকারীরা তার তাজা নিবন্ধের জন্য উন্মুখ.

    পরিসংখ্যান দেখান যে ব্রায়ান ডীন বিষয়বস্তু প্রকাশন পদ্ধতি ফলাফল হিসাবে 53 টি পদে গড় এবং মধ্যমা ভাগ অবিশ্বাস্যভাবে উচ্চ. শেয়ারের গড় সংখ্যা 2,490 এবং মাঝারি সংখ্যা 1,২80. অনন্য লিঙ্কিং ডোমেইন গড় সংখ্যাও বিস্ময়কর - 275 প্রতি পোস্ট এবং 175 প্রতি মধ্যমা. জটিল সব তার পোস্ট প্রায় 4 মিলিয়ন দর্শক এবং 11 মিলিয়ন পৃষ্ঠা দর্শকদের আকৃষ্ট করেছে. এটা দেখায় কিভাবে কন্টেন্ট মার্কেটিং প্রচারাভিযানের একটি স্মার্ট পদ্ধতিটি ব্যাপকভাবে ওয়েবসাইটের ম্যাট্রিক্স পরিবর্তন করে এবং একটি ডিজিটাল বাজারে ওয়েবসাইট কর্তৃপক্ষ বাড়াতে পারে.

December 22, 2017
ব্রায়ান ডিন, ব্যাকলিঙ্কো এসইও টুল ক্রিয়েটার মত জয়ী কন্টেন্ট কৌশল কিভাবে তৈরি করবেন?
Reply