Back to Question Center
0

সেমাল্ট থেকে ব্লগ বর্ধিত বাড়ানোর 5 টি গোপনীয়তা

1 answers:

ভাইরাল যা নিবন্ধ তৈরি করা হচ্ছে সেগুলি একটি ব্লগ চালু করেছে এমন সকলের জন্য সর্বোচ্চ অগ্রাধিকার। আসলে,এটা চিন্তা-আউট সুসঙ্গত কর্ম প্রয়োজন, যা সবসময় interrelated হয়। গুণগত গঠন থেকেসঠিক সামাজিক মিডিয়া কৌশল উন্নয়নশীল কন্টেন্ট, প্রতিটি পদক্ষেপ অপরিহার্য হয়। ইয়ান কোনলোভ,কাস্টমার সফল ম্যানেজার স্যামাল্ট ডিজিটাল সার্ভিসগুলি কীভাবে ব্লগ ট্র্যাফিক বাড়ানো যায় সেই সম্পর্কে দরকারী টিপস

1। ভাইরাল কন্টেন্ট তৈরি করুন

পাঠকদের মনোযোগ আকর্ষণ করবে এমন আকর্ষণীয়, আকর্ষণীয় নিবন্ধগুলি লিখুন আপনার নিবন্ধ শিরোনামভাইরাল কন্টেন্ট লেখার সময় সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। যে আকর্ষণীয় শিরোনাম সঙ্গে আসা আপ হবেইন্টারনেটে দর্শকদের নজর ক্যাপচার আপনার শিরোনাম অগত্যা হয়, তাহলে আপনি সবচেয়ে হবেসম্ভবত আপনার পোস্ট সর্বাধিক হিট পেতে। ভাল শিরোনাম তৈরির পাশাপাশি দীর্ঘ তথ্যপূর্ণ নিবন্ধগুলি লিখুন।আপনার বিষয় বিস্তারিত বিবরণ পেতে এবং একটি আকর্ষণীয় পদ্ধতিতে আপনার পয়েন্ট ব্যাখ্যা। একটি বিস্তৃতপোস্ট আপনার ব্লগ দর্শক সম্পূর্ণ প্রবন্ধ পড়তে হবে। আপনার ভাল খুঁজছেন ইমেজ ঢোকানপাঠকদের আরও স্পষ্টভাবে আপনার নিবন্ধ বুঝতে সাহায্য করার জন্য পোস্ট। ফলস্বরূপ, আপনার পাঠকদের হবেআপনার পরবর্তী নিবন্ধ পড়তে আবার আপনার ব্লগে যান।

2। আরও একবার চেয়ে আপনার আর্টিকেল শেয়ার করুন

আপনি যদি আপনার ব্লগের ট্র্যাফিককে বাড়াতে চান তবে আপনাকে আরও দর্শকদের লক্ষ্য করতে হবে। কিছু পাঠকদের এক্সেসরাতের মাঝখানের দিন এবং অন্যদের সময় ইন্টারনেট। ভাগ করে আপনার ব্লগে ট্র্যাফিক বৃদ্ধি করুনএকটি দিন বা একটি মাস সময় আপনার নিবন্ধ অনেক বার। প্রধান সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যা সাহায্য করতে পারেআপনি এটি সম্পাদন করতে ফেসবুক, টুইটার, Pinterest, এবং Google+। গ্রুপ এবং সম্প্রদায়ের সাথে যোগ দিনযে আপনার শিল্প সম্পর্কিত এবং আপনার ফিড ভাগ করা।.

3। সঠিক থিম ইনস্টল করুন

বাজারে হাজার হাজার থিম রয়েছে। তবে, তাদের অনেকগুলি আপনার সাথে সামঞ্জস্যপূর্ণ হবে নাব্লগ। এর অর্থ হল আপনি বিজ্ঞতার সাথে নির্বাচন করুন এবং সঠিকটি ইনস্টল করুন। একটি ভাল থিম সম্পূর্ণ হতে হবেপ্রতিক্রিয়াশীল, এটি আপনার ব্লগটি ডেস্কটপ সহ বিভিন্ন ডিভাইসে অ্যাক্সেসযোগ্য কিনা তা নিশ্চিত করবেএবং মোবাইল প্রদর্শন আপনি একটি দ্রুত লোড থিম নির্বাচন করা উচিত। যখন আপনার থিম দ্রুত লোড করা হচ্ছে,এটি আপনার ব্লগে আগত দর্শকরা এবং আরও পোস্ট পড়ুন। উপরন্তু, যে একটি থিম নির্বাচন করুনসুন্দর এবং আকর্ষণীয় নকশা।

4। শেয়ার করুন বোতাম যোগ করুন

শেয়ার বোতাম একটি বৃহত্তর শ্রোতাদের কাছে পৌঁছানোর মধ্যে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের ক্ষমতা উপভোগ করতে সহায়তা করে।পাঠকদের সবসময় একটি আকর্ষণীয় পোস্ট ভাগ করতে ইচ্ছুক। অতএব, পোস্টে ভাগ বোতাম যোগ করুনআপনার কন্টেন্ট ভ্রাম্য করা যাক এর মানে আপনার পাঠকরা আপনার ব্লগে পোস্ট করতে পারবেনতাদের বন্ধু এবং ভক্তরা এই শেয়ারিং এর ফলাফল হিসাবে, আপনার ব্লগ আরো ট্রাফিক পেতে হবে।

5। অন্যান্য ব্লগে মন্তব্য

মন্তব্য একটি শক্তিশালী হাতিয়ার হয়ে ওঠে, যা আপনাকে ব্যাকলিংক ও ট্রাফিক পেতে সাহায্য করে। কোন কিছু খোঁজাজনপ্রিয় ব্লগ এবং তাদের বিষয় এবং ফোরাম মন্তব্য। অর্থপূর্ণ মন্তব্য মনোযোগ আকৃষ্ট হবে,এবং সম্ভবত, আপনি প্রতিক্রিয়া পাবেন যা আপনাকে ব্যাকলিংক দেবে। মন্তব্য একটি হিসাবে আপনি প্রতিষ্ঠা হবেবিশেষজ্ঞ এবং আপনার ব্লগে প্রচুর ট্র্যাফিক আকর্ষণ করার জন্য আপনাকে সহায়তা করে।

সেমিট বিশেষজ্ঞ ইভান কোনোভভ প্রমাণ করেন যে উপরে বর্ণিত কৌশলগুলির প্রয়োগের সুসংগত বাস্তবায়নআপনার ব্লগ ট্রাফিক বৃদ্ধি। এই ধরনের একটি অনুশীলন সফলভাবে আমাদের ক্লায়েন্টদের দ্বারা গৃহীত এবং নিশ্চিততার দক্ষতা এখন থেকে, আপনি এই টিপস এবং পেশাদার পরিষেবাগুলি ব্যবহার করতে পারেন সামাল্ট আপনার ব্লগে পরবর্তী স্তরে নেওয়ার জন্য

November 27, 2017
সেমাল্ট থেকে ব্লগ বর্ধিত বাড়ানোর 5 টি গোপনীয়তা
Reply